শায়েস্তাগঞ্জে অটোরিকশা চোরচক্রের ৬ সদস্য গ্রেপ্তার

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ২১, ২০২১
১১:০৮ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২১, ২০২১
১১:০৮ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে অটোরিকশা চোরচক্রের ৬ সদস্য গ্রেপ্তার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজিচালিত অটোরিকশা চোরচক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১, র‍্যাব-৯।

র‍্যাব জানায়, বুধবার (২১ এপ্রিল) সকালে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরানবাজার এলাকা থেকে আন্তঃজেলা অটোরিকশা চোরচক্রের প্রধান মো. আবু তালেব ওরফে ল্যাংড়া তালেবকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার, দু'টি গুলি ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এছাড়া তার ৫ সহযোগীকে হবিগঞ্জের বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তালেবের সহযোগীদের কাছ থেকে ৪টি চোরাই সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। 

এর মধ্যে তালেবের দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে মাধবপুর থানা এলাকা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা এবং দুইজনকে গ্রেপ্তার করা হয়। বাকি তিনজনকে হবিগঞ্জের বাহুবল এবং মৌলভীবাজার সদর থানা থেকে তিনটি চোরাই সিএনজিচালিত অটোরিকশাসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের মো. আব্দুল শহিদের ছেলে মো. আবু তালেব (৪৫), হবিগঞ্জ সদর উপজেলার মৃত আবুল হকের ছেলে ফজলু মিয়া (৫০), একই উপজেলার রজবপুর গ্রামের দরবেশ আলীর ছেলে ফজলু মিয়া (৩৫), বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম আহম্মেদ সুজন (২২), নবীগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের মৃত মায়া উদ্দিনের ছেলে মো. বদরুজ্জামান (২৩) ও

একই উপজেলার বুড়িনাও গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে সাইদ মিয়া (৩৫)। গ্রেপ্তারকৃত বিভিন্ন থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব-৯ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর শায়েস্তাগঞ্জের কমান্ডার এএসপি কামরুজ্জামান বুধবার সন্ধ্যা ৭টায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আবু তালেবের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ১৪টির অধিক মামলা রয়েছে। সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলায় তালেবের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

 

এসডি/আরআর-০৫