কোনো বল না খেলেই আউট মরগ্যান!

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৫, ২০২১
০৩:৫৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৫, ২০২১
০৩:৫৯ পূর্বাহ্ন



কোনো বল না খেলেই আউট মরগ্যান!

 

আইপিএলের পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দুই দল মুখোমুখি হয়েছিল গতকাল। যার মাঝে কলকাতা নাইট রাইডার্স ৭ ও রাজস্থান রয়্যালস ছিল সবার শেষে ৮ নম্বরে। তাই ম্যাচটাও যেন কেমন ম্যাড়ম্যাড়ে। এই ম্যাড়ম্যাড়ে ম্যাচেই বিরল এক ঘটনা ঘটিয়ে দিলেন নাইট অধিনায়ক ইয়োইন মরগ্যান।

সাকিব আল হাসানের জায়গায় সুযোগ পাওয়া সুনিল নারাইন ৬ রানে আউট হওয়ার পর মরগ্যান উইকেটে আসেন। অপর ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠী তখন স্ট্রাইকিং প্রান্তে। ১৬ কোটি ২৫ লাখ টাকা মূল্যের ক্রিস মরিস একাদশ ওভারের দ্বিতীয় বলটি করেন। ননস্ট্রাইকে থাকা মরগ্যান তখন এগিয়ে এগিয়েছিলেন। কিন্তু রাহুলের সঙ্গে ভুল বোঝাবুঝিতে মরগ্যান রান-আউট হয়ে যান। এভাবেই একটি বল না খেলেই আউট হয়ে ফিরতে হয় নাইট অধিনায়ককে।

একের পর এক পরাজয়ে নাইট রাইডার্সের অবস্থা এখন শোচনীয়। মাঠে বারবার ভুল সিদ্ধান্ত নেওয়ায় অধিনায়ক মরগ্যানও ব্যাপক সমালোচিত হচ্ছেন। গৌতম গম্ভীর, বীরেন্দ্র শেবাগের মতো সাবেক তারকারা মরগ্যানকে বের করে দেওয়ার কথা বলছেন। তাদের বক্তব্য, মরগ্যান যতই বিশ্বকাপজয়ী অধিনায়ক হন না কেন, টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা তার নেই। গতকালকের ম্যাচ হারার পর মরগ্যান আর অধিনায়ক থাকছেন কি না নাইটদের পরের ম্যাচে জানা যাবে।

এএন/০১