করোনায় তৃণমূল প্রার্থীর মৃত্যু, আক্রান্ত বাবুল সুপ্রিয়

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৫, ২০২১
০৭:০২ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৫, ২০২১
০৭:০২ অপরাহ্ন



করোনায় তৃণমূল প্রার্থীর মৃত্যু, আক্রান্ত বাবুল সুপ্রিয়

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার খড়দহ বিধানসভার তৃণমূল প্রার্থী কাজল সিংহের মৃত্যু হয়েছে। হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজারের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

রবিবার (২৫ এপ্রিল) সকালে বেলেঘাটা আইডি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত বৃহস্পতিবার ছিল খড়দহ কেন্দ্রে নির্বাচন। কিন্তু ভোটের আগের দিন আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর বুধবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। ক্রমেই তার অবস্থা খারাপ হতে থাকে।

কাজলের মৃত্যুর পর টুইটে শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, খুব, খুব দুঃখজনক ঘটনা। স্তম্ভিত। খড়দহে আমাদের প্রার্থী কাজল সিংহ প্রয়াত হলেন কোভিডে। মানুষের সেবা করার জন্য উনি নিজের জীবন নিয়োজিত করেছিলেন। নিরন্তর প্রচার করে গেছেন। আমরা তার অভাব বোধ করব। তার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।

এদিকে দ্বিতীয় বার করোনা আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আক্রান্ত হয়েছেন তার স্ত্রী রচনাও। নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন বাবুল।

টুইটে বাবুল লেখেন, আমি ও আমার স্ত্রী দু’জনেই করোনা আক্রান্ত হয়েছি। আমি দ্বিতীয় বারের জন্য। দুঃখের বিষয় আসানসোলে এ বার আমি ভোট দিতে পারব না। কিন্তু ২৬ তারিখের ভোটে আমাকে রাস্তায় প্রয়োজন ছিল। কারণ, তৃণমূলের দুষ্কৃতীরা ইতিমধ্যেই সেখানে অশান্তি করার চেষ্টা করছে।

আরসি-০৬