জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজ জয় পাকিস্তানের

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৬, ২০২১
০৫:০৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৬, ২০২১
০৫:০৯ পূর্বাহ্ন



জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজ জয় পাকিস্তানের

 

সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে জিম্বাবুয়ে দলে ছড়িয়ে পড়েছিল আত্মবিশ্বাস। শেষ টি-টোয়েন্টিতে তারা জয়ের কাছে চলে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত পাকিস্তান ২৪ রানে হারিয়েছে জিম্বাবুয়েকে। ফলে তিন ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে জিতল পাকিস্তান। আগামী ২৯ এপ্রিল থেকে মাঠে গড়াবে দুই ম্যাচের টেস্ট সিরিজ।

রবিবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে পাকিস্তান। ওপেনার মোহাম্মদ রিজওয়ান ও অধিনায়ক বাবর আজমের জোড়া হাফ-সেঞ্চুরিতে ৩ উইকেটে ১৬৫ রান করে। ৬০ বল খেলে ৫টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৯১ রান করেন রিজওয়ান। ৪৬ বলে ৫২ রান করেন বাবর। জিম্বাবুয়ের লুক জংবে নেন ৩৭ রানে ৩ উইকেট।

১৬৬ রানের জবাবে শুরুটা দারুন ছিল জিম্বাবুয়ের। ওপেনার ওয়েসলি মাধভেরে ও তাদিওয়ানাশি মারুমানির ব্যাটিং দৃঢ়তায় ১৩ ওভারে ১ উইকেট হারিয়ে তারা ১০১ রান তুলে ফেলে। তবে দলীয় ১০২ রানে মারুমানি আউটের পর স্বাগতিকরা চাপে পড়ে যায়। ব্যাটসম্যানরা দ্রুত রান তুলতে না পারায় ২০ ওভারে ৭ উইকেটে ১৪১ রানে থামে জিম্বাবুয়ে দল। মাধভেরে সর্বোচ্চ ৫৯ ও মারুমানি ৩৫ রান করেন। পাকিস্তানের পেসার হাসান আলি ১৮ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন।

এএন/০৬