হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ১০ করোনা রোগীকে ফিরিয়ে আনা হয়েছে

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৬, ২০২১
০৯:০০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৬, ২০২১
০৯:০০ অপরাহ্ন



হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ১০ করোনা রোগীকে ফিরিয়ে আনা হয়েছে

যশোর জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে যাওয়া ১০ করোনা রোগীকে ফিরিয়ে আনা হয়েছে। এছাড়া তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টাইনে রাখাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক দিলীপ কুমার রায়।

যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক কাজী সায়েমুজ্জামান জানান, হাসপাতাল কর্তৃপক্ষকে না বলে চলে যাওয়ায় দশ রোগীকে শনাক্ত করে হয়েছে। তারা তাদের বাড়িতেই ছিলেন। স্থানীয় প্রশাসনের সাঙ্গে কথা বলে তাদেরকে শনাক্ত করা হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক দিলীপ কুমার রায় বলেন, ভারত থেকে আসা সাত জনসহ করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে যাওয়া ১০ জনকে শনাক্ত করে সোমবারের মধ্যেই হাসপাতালে ফিরিয়ে আনা হয়েছে।

তিনি জানান, দশ  জনের মধ্যে ভারত ফেরত সাতজন হচ্ছেন- সাতক্ষীরার আশাশুনির প্রতাপপাড়ার মিলন হোসেন (৩২), কালিগঞ্জের শেফালি রানি (৪০), যশোর শহরের পশ্চিম বারান্দিপাড়ার মণিমালা দত্ত (৪৯), রাজবাড়ী সদরের রামকান্তপুর গ্রামের নাসিমা আক্তার (৫০), খুলনার পাইকগাছা উপজেলার ডামরাইল গ্রামের আমিরুল সানা (৫২), রূপসার সোহেল সরদার (১৭) ও সদরের বিবেকানন্দ (৫২)। এবং স্থানীয় তিনজন হচ্ছেন- যশোর সদরের পাঁচবাড়িয়ার ফাতেমা (১৯), রুমা (৩০) ও ওমাদা গ্যারেজ এলাকার প্রদীপ বিশ্বাস (৩৭)।

অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, হাসপাতাল থেকে চলে যাওয়া অধিকাংশই পরীক্ষায় করোনা পজিটিভ হন। কিন্তু নিজেদের শরীরে কোন লক্ষণ দেখতে না পেয়ে তারা গোপনে হাসপাতাল ত্যাগ করেন। সকলেই তাদের বাড়িতে ছিলেন।

বিএ-১১