মরগ্যানের ব্যাটে জয় পেল কলকাতা

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৭, ২০২১
০৪:৩৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৭, ২০২১
০৪:৫৬ পূর্বাহ্ন



মরগ্যানের ব্যাটে জয় পেল কলকাতা

 

অবশেষে টানা চার ম্যাচ হারার পর অধিনায়ক ওয়েন মরগ্যানের ব্যাটে জয় পেল কলকাতা।

সোমবার আইপিএলের ম্যাচে পাঞ্জাব কিংসকে ১২৩ রানে আটকে রাখতে অগ্রনী ভূমিকায় ছিলেন নারাইন। ৪ ওভার বল করে মাত্র ২২ রান দিয়ে নেন ২ উইকেট। এর আগের ম্যাচেও ৪ ওভারে দেন মাত্র ২০ রান।

রান তাড়ায় ১৭ রানে ৩ উইকেট হারালেও রাহুল ত্রিপাঠি আর অধিনায়ক ওয়েন মরগ্যানের দুই ইনিংসে তীরে তরি ভিড়েছে তাদের। ২০ বল হাতে রেখে কলকাতা ম্যাচ জিতেছে ৫ উইকেটে । দলের জয়ে ৪০ বলে ৪৭ করে অপরাজিত ছিলেন মরগ্যান, ত্রিপাঠি করেন ৩২ বলে ৪১ রান। ৬ ম্যাচে কলকাতার এটি মাত্র দ্বিতীয় জয়।

এদিকে, তিন ম্যাচে জুতসই পারফর্ম করতে না পেরে কলকাতা নাইট রাইডার্সের একাদশ থেকে বাদ পড়েছিলেন সাকিব আল হাসান। তার জায়গা যিনি নিয়েছেন সেই সুনিল নারাইন প্রথম দুই ম্যাচে সাদামাটা থাকলেও পরের দুই ম্যাচে দারুণ বল করে আলো কেড়েছেন। ব্যাট হাতে ব্যর্থ হলেও বোলিং দিয়ে আপাতত একাদশে জায়গা নিশ্চিত করে রেখেছেন নারাইন। এতে সাকিবের ফেরা কঠিন হয়ে গেল।

পাঞ্জাব কিংস: ২০ ওভারে ১২৩/৯ (মায়াঙ্ক ৩১, জর্দান ৩০, রাহুল ১৯, পুরান ১৯; মাবি ১/১৩, কামিন্স ২/৩১, নারাইন ২/২২, কৃষ্ণ ৩/৩০, বরুণ ১/২৪)

কলকাতা নাইট রাইডার্স:  ১৬.৪ ওভারে ১২৬/৫ (ত্রিপাঠি ৪১, মরগ্যান ৪৭*, কার্তিক ১২*; হেনরিকস ১/৫ , শামি ১/২৫, আর্শ্বদ্বীপ ১/২৭, হুডা ১/২০)

এএন/০৩