দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি


মে ০৫, ২০২১
১০:৪৯ অপরাহ্ন


আপডেট : মে ০৫, ২০২১
১০:৪৯ অপরাহ্ন



দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে সড়ক ও জনপথের জায়গা অবৈধভাবে দখল করে নির্মিত স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার (৫ মে) সকাল থেকে দিনব্যাপী উপজেলার শান্তিগঞ্জ বাজার থেকে পাগলা বাজার পর্যন্ত সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দুইপাশে গড়ে ওঠা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, সড়ক ও জনপথ অধিদপ্তর সুনামগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেনসহ আরও অনেকে৷

সড়ক ও জনপথ অধিদপ্তর সূত্রে জানা যায়, সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজার থেকে পাগলা বাজার পর্যন্ত সড়কের দুইপাশ অবৈধভাবে দখল করে ব্যবসা চলছিল। কর্তৃপক্ষ প্রতিবছর এসব স্থাপনা উচ্ছেদ করে দেওয়ার পর আবারও গড়ে ওঠে স্থাপনা। সম্প্রতি এসব স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেওয়ার জন্য মাইকিং করা হয়। কিন্তু অবৈধ দখলকারীরা তাতে কর্ণপাত করেননি। তাই সড়ক ও জনপথ অধিদপ্তরের উদ্যোগ অভিযান চালিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

 

এসটি/আরআর-০২