শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডুরা ইউনিয়নে ভিজিএফের নগদ অর্থ বিতরণ

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


মে ০৯, ২০২১
০৫:৩১ অপরাহ্ন


আপডেট : মে ০৯, ২০২১
০৫:৩১ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডুরা ইউনিয়নে ভিজিএফের নগদ অর্থ বিতরণ

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়নে ১৭৫৫ জন পর্যায়ক্রমে নগদ অর্থ সহায়তা পাবেন ।

এরই ধারাবাহিকতায় রবিবার (৯ মে) দুপুর ২ টায় ইউনিয়ন পরিষদের মাঠ প্রাংগণে   ৫৯৪ জন অস্বচ্ছল নারী-পুরুষের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।  

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অর্থ সহায়তার উদ্বোধন করেন হবিগঞ্জের সাংসদ এডভোকেট মো. আবু জাহির। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হোসাইন আদিল জজ মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল,  উপজেলা নির্বাহী  কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম,  উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গাজিউর রহমান, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার,  উপজেলা আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মাসুক, মো. হাবিবুর রহমান চৌধুরী,  বদরুল আলম দিপন সহ বিভিন্ন ওয়ার্ডের পরিষদের সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে  প্রধান অতিথি সাংসদ আবু জাহির বলেন, গতবার ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছিল, কিন্তু এমন অনেক বয়স্ক মানুষ আছেন যারা ১০ কেজি চাল হাতে করে বাসায় নিয়ে যেতে অনেক কষ্টদায়ক হয়ে পড়ে। এই বিষয়টি চিন্তা করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার চালের পরিবর্তে নগদ টাকা হাতে তুলে দেয়ার জন্য নির্দেশনা দিয়েছেন। 

তিনি আরো বলেন, দেশে করোনার মহামারী চলছে, সবাইকে মাস্ক পড়তে হবে, নিরাপদে থাকতে হবে। আজকে পবিত্র শবে কদরের রাতে এই ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য রাব্বুল আলামিনের কাছে সকলকে দোয়া করার জন্য আহ্বান জানান।

এস ডি/বি এন-০৭