জাফলংয়ে সিরাত প্রতিযোগিতা সম্পন্ন

গোয়াইনঘাট প্রতিনিধি


মে ১০, ২০২১
০১:২৩ পূর্বাহ্ন


আপডেট : মে ১০, ২০২১
০১:২৩ পূর্বাহ্ন



জাফলংয়ে সিরাত প্রতিযোগিতা সম্পন্ন

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ইনসাফ পশ্চিম কালিনগর’র উদ্যোগে প্রথম সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (৯ মে) বেলা ২টার দিকে স্থানীয় আর এম কিন্ডারগার্টেনের হলরুমে আয়োজক কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাফলং পাথর ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি ইমরান হোসেন সুমন, ব্যবসায়ী আব্দুল মজিদ, আক্কাছ আলী, আর এম কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক কোমল উদ্দিন, জাফলং ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক লোকমান আহমেদ, প্রজন্ম জাফলংয়ের সভাপতি ফয়সল খাঁন, জাফলং পর্যটনকেন্দ্রের ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মজনু, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক লিটু আনাম লিটন প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আয়োজক কমিটির সহ-সভাপতি রিয়াজুল ইসলাম খোকন, সহ-সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ ফয়ছল, সহ-সাধারণ সম্পাদক খুবাইব আহমদ খাব্বাব, সাংগঠনিক সম্পাদক গফুর আল মামুন প্রমুখ।

লিখিত এ প্রতিযোগিতায় ৩৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বিচারক ও অংশগ্রহণকারীদের খাতা মূল্যায়ণ করে বিজয়ীদের নাম ঘোষণা করেন বল্লাপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান। প্রথম স্থান অধিকার করে মাহফুজা আক্তার তান্নি, দ্বিতীয় স্থান অধিকার করে অপর্ণা নাজ ঐশী এবং তৃতীয় স্থান অধিকার করে শরিফুল ইসলাম শরিফ।

 

এমএম/আরআর-০৮