নবীগঞ্জে অর্থ বিতরণ করলেন সাংসদ মিলাদ

নবীগঞ্জ প্রতিনিধি


মে ১১, ২০২১
০২:৪৩ পূর্বাহ্ন


আপডেট : মে ১১, ২০২১
০২:৪৩ পূর্বাহ্ন



নবীগঞ্জে অর্থ বিতরণ করলেন সাংসদ মিলাদ

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার গরিব ও কৃষকবান্ধব সরকার। সীমিত সম্পদের মধ্যে ভর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বছরের ও বেশি সময় ধরে বৈশ্বিক মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র মানুষের জীবনমানের উন্নয়নে কাজ করার পাশাপাশি দেশের প্রতিটি জনপদের মানুষকে ভিজিএফ, ভিজিডিসহ নগদ আর্থিক সহায়তা এবং কৃষিতে ভর্তুকি দিয়ে আসছেন।

সোমবার (১০ মে) দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৩ নম্বর ইনাতগঞ্জ ইউনিয়নে ১ হাজার ৮৯ জন অসহায়, হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ভিজিএফ কর্মসূচির আওতায় জনপ্রতি নগদ ৪৫০ টাকা করে অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৩ নম্বর ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বজলুর রশিদের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদ সচিব রাসেন্দ্র কুমার দাসের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক কাজী মো. ওবায়দুল কাদের হেলাল, ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও নবীগঞ্জ পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

এছাড়া উপস্থিত ছিলেন, ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শামসু উদ্দীন, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুহিবুর রহমানসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যাবৃন্দ এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এএম/আরআর-০৯