হবিগঞ্জের বাহুবলে অগ্নিকাণ্ড, ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


মে ১১, ২০২১
০৬:৪৫ পূর্বাহ্ন


আপডেট : মে ১১, ২০২১
০৬:৪৯ পূর্বাহ্ন



হবিগঞ্জের বাহুবলে অগ্নিকাণ্ড, ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

হবিগঞ্জের বাহুবলে অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ও বাসা-বাড়ি পুড়ে গেছে। প্রায় একঘন্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ২০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। 

সোমবার (১০ মে) রাত ১১ টায় বাহুবল বাজারের হাসপাতাল সংলগ্ন এলাকার মুল্লুক চান বিবি কমপ্লেক্সে থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে ঘন্টাখানেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়রা সুত্রে জানা যায়, মুল্লুক চান বিবি কমপ্লেক্সে মার্কেটে হঠাৎ করেই আগুনের সূত্রপাত হয়। পরে আগুণের লেলিহান শিখা মুহুর্তের মধ্যেই কমপ্লেক্সের চার দিকে ছড়িয়ে পড়ে। এতে অন্তত ১৫টি দোকান ও বাসার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। ব্যবসায়ীরা জানিয়েছেন তাদের প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছার পর ঘন্টাখানেকের চেষ্ঠায় আগুণ নিয়ন্ত্রনে আনে। সম্ভবত বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে আগুণের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে  বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদার, নবীগঞ্জ বাহুবল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার (ওসি) মো. কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এইচআরডি/আরসি-০৭