নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত

নবীগঞ্জ প্রতিনিধি


মে ১২, ২০২১
০২:০৪ পূর্বাহ্ন


আপডেট : মে ১২, ২০২১
০২:০৪ পূর্বাহ্ন



নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত

হবিগঞ্জের নবীগঞ্জ-হবিগঞ্জ আঞ্চলিক সড়কের ইমামবাড়ী বাজার নামক স্থানে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই হুমায়ুন (১৬) নামের এক পথচারী কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার (১১ মে) সকালে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনয়নের ইমামবাড়ী বাজারের ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত হুমায়ুন বানিয়াচং উপজেলার চন্দলপুর গ্রামের নুরুজ মিয়ার পুত্র। এ ঘটনার পর ওই ট্রাকের চালককে আটক করেছেন স্থানীয় জনতা। আটককৃত ট্রাকচালক বাহুবল উপজেলার পূর্ব দেওপাড়া গ্রামের মৃত রহমত আলীর পুত্র মানিক মিয়া। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিশোর হুমায়ুন বাড়ির নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে ইমামবাড়ী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-১১৯৯) পেছন দিক থেকে হুমায়ুনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। এ সময় স্থানীয় জনতা ট্রাক ও এর চালককে আটক করে নবীগঞ্জ থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই সামছুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে এবং ট্রাক ও এর চালককে থানায় নিয়ে যায়। 

দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ।

 

এএম/আরআর-০৫