বড়লেখায় চার জুয়াড়ি কারাগারে

বড়লেখা প্রতিনিধি


মে ১৭, ২০২১
১০:০১ অপরাহ্ন


আপডেট : মে ১৭, ২০২১
১০:০১ অপরাহ্ন



বড়লেখায় চার জুয়াড়ি কারাগারে

মৌলভীবাজারের বড়লেখায় ৪ জুয়াড়িকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রবিবার (১৬ মে) বিকেলে তাদের আদালতে নেওয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে পুলিশ তাদের কারাগারে পাঠায়। এর আগে গত শনিবার (১৫ মে) রাতে জুয়া খেলার আসর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পৌরসভার মুছেগুল এলাকার মৃত মকদ্দছ আলীর ছেলে আব্দুল খালিক (৫০), পাখিয়ালা দক্ষিণ গ্রামের মৃত ছালেখ উদ্দিনের ছেলে ছয়েফ উদ্দিন (২৬), উপজেলার বড়খলা গ্রামের মুহিবুর রহমানের ছেলে আব্দুল হান্নান (৪৫) এবং বিওসি কেছরিগুল গ্রামের আব্দুস সোবহানের ছেলে আব্দুল আজিজ (৩৮)।

পুলিশ জানায়, শনিবার রাতে বড়লেখা পৌরসভার মুছেগুল এলাকার বাসিন্দা আব্দুল খালিকের পরিত্যক্ত একটি গরুর খামারে জুয়া খেলা চলছে বলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সাঈদ আহমদের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন জুয়াড়ি পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে খামারের মালিক আব্দুল খালিকসহ চারজনকে আটক করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রবিবার বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) সাঈদ আহমদ সোমবার (১৭ মে) বিকেলে বলেন, জুয়া খেলা থেকে ৪ জুয়াড়িকে আটক করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

 

এজে/আরআর-০৫