নবীগঞ্জে গৃহবধুকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২

নবীগঞ্জ প্রতিনিধি


মে ১৮, ২০২১
০৪:২০ অপরাহ্ন


আপডেট : মে ১৮, ২০২১
০৪:২৫ অপরাহ্ন



নবীগঞ্জে গৃহবধুকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২

হবিগঞ্জের নবীগঞ্জে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

সোমবার (১৭ মে) সকালে উপজেলার বাংলাবাজার নামক স্থান থেকে ভিকটিমসহ ওই দুই যুবককে গ্রেপ্তার করা হয়। 

এ ব্যাপারে সোমবার রাতে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত মোহন মিয়া (১৯) শহরের আনমনু গ্রামের আদালত মিয়ার ছেলে এবং জাহিদ মিয়া (২২) জাহিদপুর গ্রামের ছাও মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, অভিযুক্তরা উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও গ্রামের ওই গৃহবধুকে ফুসলিয়ে গত রবিবার (১৬ মে) বিকালে নবীগঞ্জ শহরের শিবপাশা এলাকায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে এসে ধর্ষণের চেষ্টা করে।

তাদের কবল থেকে কৌশলে পালিয়ে গিয়ে সোমবার ওই গৃহবধু মোবাইলে যোগাযোগের মাধ্যমে ধৃতদের বাংলাবাজার ডেকে নেয়। সেখান থেকে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা তাদেরকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নবীগঞ্জ থানার এস.আই সমিরন দাশের নেতৃত্বে একদল পুলিশ বাংলাবাজারস্থ ঘটনাস্থলে গেলে জনতা আটককৃতদের পুলিশের নিকট সোর্পদ করেন।

এ সময় ভিকটিম তাকে ওই লম্পটরা ধর্ষণের চেষ্টা করে মর্মে অভিযোগ করেন। পরে এ ব্যাপারে রাতেই সংশ্লিষ্ট আইনে থনায় মামলা হয়। মঙ্গলবার (১৮ মে) সকালে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

এদিকে অপর একটি সুত্রে জানা গেছে, উক্ত গৃহবধু (ভিকটিম) রবিবার বিকালে উল্লেখিত দু’জনের সাথে শিবপাশা এলাকায় ওই পরিত্যক্ত টিনসেট ঘরে রাত্রি যাপন করে অসামাজিক কাজে জড়িত ছিল। ছেলে-মেয়ে উভয়ই অসামাজিক কাজের সাথে জড়িত বলে স্থানীয়দের অভিমত।

ধৃত মোহন মিয়ার বিরুদ্ধে  নারী কেলেংকারী, মাদক, চুরিসহ নানা অভিযোগ রয়েছে ।  

এ এইচ/বি এন-০১