জগন্নাথপুরে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

জগন্নাথপুর প্রতিনিধি


মে ১৮, ২০২১
১০:০১ অপরাহ্ন


আপডেট : মে ১৮, ২০২১
১০:০১ অপরাহ্ন



জগন্নাথপুরে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

উজ্জ্বল মিয়া

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সংঘর্ষের ঘটনায় আহত এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৮ মে) সন্ধ্যায় মারা গেছেন। ঢাকার ধানমন্ডি নিউ গ্রীন লাইফ হাসপাতালে তিনি মারা যান।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী তার মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ঢাকা থেকে মৃত ব্যক্তির স্বজনরা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। উজ্জ্বল মিয়া (২৯) নামের ওই যুবক পূর্ব বসন্তপুর গ্রামের মৃত আকলু মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার কচুরকান্দি গ্রামের ফজিজুল ইসলাম ও ছাতক উপজেলার পূর্ব বসন্তপুর গ্রামের খালিছ মিয়ার মধ্যে সরকারি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি খালিছ মিয়ার লোকজন সরকারি জায়গায় দোকানঘর নির্মাণ করলে উভয়পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। সোমবার (১৭ মে) বিরোধপূর্ণ জায়গা পরিদর্শনে যান ইউনিয়ন ভূমি কর্মকর্তা কৃষ্ণ কান্তি দাশ। এ সময় উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে কমপক্ষে ১৫ জন আহত হন। তাদের মধ্যে খালিছ মিয়ার ভাতিজা উজ্জ্বল মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সোমবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান। 

এ ঘটনায় আহত অপর চারজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে, ওই যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী ও সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।

সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার সার্কেল কামরুল ইসলাম বলেন, আর কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য আমরা তৎপর রয়েছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এএ/আরআর-০৮