নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত, বখাটের কারাদণ্ড

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ০৫, ২০২১
০৯:১৯ অপরাহ্ন


আপডেট : জুন ০৫, ২০২১
০৯:১৯ অপরাহ্ন



নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত, বখাটের কারাদণ্ড

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে উত্যক্ত করার অপরাধে মো. আনোয়ার হোসেন (৩২) নামের এক বখাটেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

শনিবার (৫ মে) বিকেলে নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত মো. আনোয়ার হোসেন নরসিংদী জেলার রায়পুরা গ্রামের মৃত মো. হায়দার আলীর পুত্র।

জানা যায়, উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের ওই স্কুলছাত্রীকে শনিবার দুপুরে নানাভাবে উত্যক্ত করছিলেন মো. আনোয়ার হোসেন। এ সময় স্থানীয় জনতা মো. আনোয়ার হোসেনকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনকে মোবাইল ফোনে ঘটনা জানালে তিনি তাৎক্ষণিক নবীগঞ্জ থানার একদল পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দণ্ডবিধির ১৮৬০ এর ৫০৯ ধারায় মো. আনোয়ার হোসেনকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালতের এ রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।


এএম/আরআর-১০