নবীগঞ্জে মাদক ব্যবসায়ীসহ ৫ জন আটক

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ০৭, ২০২১
০১:৪৬ অপরাহ্ন


আপডেট : জুন ০৭, ২০২১
০১:৪৬ অপরাহ্ন



নবীগঞ্জে মাদক ব্যবসায়ীসহ ৫ জন আটক

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ৫ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (৬ জুন) রাত সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শেখ মহিউদ্দিন মাদকদ্রব্য নিয়ন্তন অধিদপ্তর ও নবীগঞ্জ থানার একদল পুলিশ নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে পরে তার অফিসে ভ্রাম্যমাণ আদালত চালিয়ে ৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। 

সূত্রে জানা যায়, উপজেলার নবীগঞ্জ সদর ইউনিয়নের হালিতলা বারৈইকান্দি গ্রামের মৃত তাজিম উল্লাহর পুত্র মো. স্বাধীন মিয়া(৫০)কে  মাদক সেবন ও বিক্রির অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ ধারার অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

সালামতপুর বাস ষ্ট্যান্ড এলাকা থেকে চৌশতপুর গ্রামের মৃত কমানুল্লাহর পুত্র মো. আফজল মিয়া (৪৫), একই গ্রামের মৃত রহিম উদ্দিনের পুত্র মো. মুগল মিয়া(৩০) ও পৌর এলাকার চরগাঁও গ্রামের মো. নাইয়র মিয়া চৌধুরীর পুত্র মো. বদরুজ্জামান (২৭) কে গাফলা দিয়ে জুয়া খেলার অপরাধে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ও ৪ ধারায় ৩ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এছাড়া কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের মৃত ফরাস মিয়ার পুত্র মো. আলী হোসেনকে অপরাধ গুরুতর না হওয়ায় জুয়া খেলার অপরাধে ২০০ টাকা জরিমানা করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেন। 

এ  এইচ/বি এন-০১