প্রেমিকের বাড়িতে প্রাণ দিলেন প্রেমিকা

মাধবপুর প্রতিনিধি


জুন ০৯, ২০২১
০৯:২৮ অপরাহ্ন


আপডেট : জুন ০৯, ২০২১
০৯:২৮ অপরাহ্ন



প্রেমিকের বাড়িতে প্রাণ দিলেন প্রেমিকা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে প্রেমিকের ঘরে জায়গা না পেয়ে বিষ পান করে আত্মহত্যা করেছেন প্রেমিকা সালমা বেগম (৩২)। বুধবার (৯ জুন) দুপুরে পুলিশ ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছে।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই দেবাশীষ জানান, রসুলপুর গ্রামের আব্দুল আহাদ মিয়ার সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সোনামুড়া গ্রামের সালমা বেগম নামের এক নারীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গতকাল মঙ্গলবার (৮ জুন) সালমা বেগম রসুলপুর গ্রামে আব্দুল আহাদের বাড়িতে এসে তাকে ঘরে তুলে নিতে চাপ সৃষ্টি করে। আব্দুল আহাদ এতে রাজি না হওয়ায় সালমা বেগম পুকুরপাড়ে গিয়ে বিষ পান করেন। গুরুতর অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সালমার মা জাহানারা বেগম জানান, প্রায় তিন মাস আগে সালমা ওমান থেকে দেশে আসেন। মঙ্গলবার সালমা আব্দুল আহাদের বাড়িতে যান। পরে রাতে খবর পান সালমা মারা গেছেন। ১৪ দিন আগে আব্দুল আহাদের সঙ্গে সালমার বিয়ে হয়েছে দাবি করে তিনি বলেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিকভাবে জানা গেছে সালমা বেগম বিষপানে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না এলে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না। এছাড়া থানায় এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এসএম/আরআর-১১