নবীগঞ্জের হত্যা মামলার আসামি সিলেটে গ্রেপ্তার

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১০, ২০২১
০৮:৫৬ অপরাহ্ন


আপডেট : জুন ১০, ২০২১
০৮:৫৬ অপরাহ্ন



নবীগঞ্জের হত্যা মামলার আসামি সিলেটে গ্রেপ্তার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কালাভরপুর গ্রামে সংঘটিত সংঘর্ষে নিহত দিলবার হত্যা মামলার অন্যতম আসামি ফারুক মিয়াকে (৫৫) সিলেটের বিমানবন্দর থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানার পুলিশ। ফারুক মিয়া ওই গ্রামের মৃত গুল মিয়ার পুত্র। বৃহস্পতিবার (১০ জুন) ভোর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে গত ২৩ মে এক রক্তক্ষয়ী সংঘর্ষে দিলবার হোসেন (২৮) নামের ১ জন নিহত এবং ২০ জন আহত হন। এ ব্যাপারে নিহতের ভাই সুমন মিয়া বাদী হয়ে ১৪ জনকে আসামি করে গত ৩১ মে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর সকল আসামি আত্মগোপনে চলে যান। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাতব্যাপী অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার এসআই সমীরন দাশের নেতৃত্বে একদল পুলিশ সিলেটের বিমানবন্দর থানা পুলিশের সহযোগিতায় ভোর সাড়ে ৪ টার দিকে নলিয়া এলাকায় অবস্থিত একটি গরুর খামার থেকে মামলার অন্যতম আসামি ফারুক মিয়াকে গ্রেপ্তার করে নবীগঞ্জ থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন।


এএম/আরআর-০৮