নবীগঞ্জে জুয়া খেলায় ভ্রাম্যমাণ আদালতে ৮ জনকে কারাদণ্ড

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১১, ২০২১
০৩:৩৫ অপরাহ্ন


আপডেট : জুন ১১, ২০২১
০৩:৩৫ অপরাহ্ন



নবীগঞ্জে জুয়া খেলায় ভ্রাম্যমাণ আদালতে ৮ জনকে কারাদণ্ড

নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জুয়া খেলার দায়ে ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন।

জানা যায়, বৃহস্পতিবার (১০ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার একদল পুলিশের সহযোগিতায় উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা বাজার পয়েন্টে বদরুলের দোকানে অভিযান পরিচালনা করে জুয়া খেলার সময় ৪ জন এবং বড়গাঁও এলাকা থেকে রুস্তুম আলীর দোকান থেকে ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বাউসা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে আব্দুর রব(৩৪), শফিক মিয়ার ছেলে শওকত আলী(২৮), সিদ্দিকুর রহমানের ছেলে শাফিজুল ইসলাম(২৮) ও মৃত রঙ্গিলা মিয়ার ছেলে শামীম মিয়া(২৬) এবং পানিউন্দা ইউপির বড়গাঁও এলাকা থেকে রুস্তুস আলীর দোকান থেকে বড়গাঁও গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে মহি উদ্দিন আহমেদ(৪২), মৃত আছকির মিয়ার ছেলে মোতাব্বির হোসেন (৪০) ও মৃত আব্দুস সত্তারের ছেলে সফিকুল ইসলাম (৪৫) এবং জুয়া খেলার স্থান দেয়াকারী আজগর আলীর ছেলে রুস্তুম আলী।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জুয়া খেলার দায়ে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ও ৪ ধারা মোতাবেক শুধু মাত্র রুস্তুম আলীকে ২ মাস এবং বাকী ৭ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন অভিযান অব্যাহত থাকবে।

এ এইচ/বি এন-০১