নবীগঞ্জে বিষপানে নববধূর মৃত্যু

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১১, ২০২১
০৬:৩০ অপরাহ্ন


আপডেট : জুন ১১, ২০২১
০৬:৩০ অপরাহ্ন



নবীগঞ্জে বিষপানে নববধূর মৃত্যু

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বিয়ের ২২ দিনের মাথায় পিত্রালয়ে নববধূর বিষপানে মৃত্যুর ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। শুক্রবার (১১ জুন) সকালে এ ঘটনাটি ঘটেছে উপজেলার আউশকান্দি গ্রামে।

নববধূর নাম লাভলী বেগম (২০)। তিনি ওই গ্রামের আব্দাল মিয়ার মেয়ে। ২২ দিন পূর্বে তার বিয়ে হয় উপজেলার ফরিদপুর গ্রামের মজম্মিল হোসেনের সঙ্গে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ৫ নম্বর আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি গ্রামের আব্দাল মিয়ার মেয়ে লাভলী বেগমকে ২২ দিন আগে বিয়ে দেওয়া হয় উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামের আবু বক্করের ছেলে মো. মজম্মিল হোসেনের সঙ্গে। পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। বিয়ের প্রথম দিন থেকেই স্বামী মজম্মিল হোসেন তার স্ত্রী লাভলী বেগমকে পছন্দ করতেন না। নবদম্পতির মধ্যে সৃষ্টি হয় মনোমালিন্য। একপর্যায়ে স্বামীর বাড়ির লোকজন নববধূ লাভলী বেগমকে তার পিত্রালয়ে পাঠিয়ে দেন।

গত বৃহস্পতিবার উভয় পরিবারের মুরুব্বীগণ শালিস বৈঠকে বসে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটান। এটি সহ্য করতে পারেননি লাভলী বেগম। একপর্যায়ে গভীর রাতে বিষপান করেন।

শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন হাঁকডাক দিলে কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা খুলে অচেতন অবস্থায় লাভলীকে উদ্ধার করেন। পরে সকাল সাড়ে ১০টায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই নাঈম আহমদ হাসপাতাল গিয়ে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।


এএম/আরআর-০১