নবীগঞ্জে মা-বাবাকে মারধর, ছেলের কারাদণ্ড

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১৩, ২০২১
০৯:২৭ অপরাহ্ন


আপডেট : জুন ১৩, ২০২১
০৯:২৭ অপরাহ্ন



নবীগঞ্জে মা-বাবাকে মারধর, ছেলের কারাদণ্ড

হবিগঞ্জের নবীগঞ্জে পিতা-মাতাকে নির্যাতন করার অপরাধে ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুরা গ্রামের ছমির উদ্দিনের পুত্র মো. শরীফ উদ্দিনকে (২২) ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত

রবিবার (১৩ জুন) সন্ধ্যায় এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন।

জানা গেছে, মো. শরীফ উদ্দিন প্রায়ই তার পিতা-মাতাকে মারধর করতেন। বিভিন্ন সময়ে তাকে শাসন করার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্য পদক্ষেপ নিলেও তিনি তাতে কোনো কর্ণপাত করেননি। রবিবার দুপুরে তার পিতা-মাতা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বরাবরে তাদের ছেলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে হাজির হন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্যাতনের কথা জানিয়ে এর বিচার দাবি করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদেরকে বিচারের আশ্বাস দেন এবং পরবর্তীতে এ ধরনের কাজ করলে তাকে গ্রেপ্তার করার জন্য নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদকে বলেন।

মো. শরীফ উদ্দিনের পিতা-মাতা বাড়িতে ফিরলে সে আবারও তাদের মারধর করে। তাৎক্ষণিক খবর পেয়ে নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন পুলিশ পাঠিয়ে তাকে আটক করেন এবং পরে তিনি নিজেও সেখানে যান। এরপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে মো. শরীফ উদ্দিনকে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।


এএম/আরআর-১২