সিলেটে ফিরে ঐক্যের ডাক দিলেন হাবিব

নিজস্ব প্রতিবেদক


জুন ১৪, ২০২১
০৭:৪৯ অপরাহ্ন


আপডেট : জুন ১৪, ২০২১
০৭:৪৯ অপরাহ্ন



সিলেটে ফিরে ঐক্যের ডাক দিলেন হাবিব

নৌকার বিজয়কে নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। সোমবার (১৪ জুন) দুপুর সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে এ আহ্বান জানান তিনি। 

তিনি বলেন, আপনাদের সবার দোয়া আর সার্বিক প্রচেষ্ঠায় আমাকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। নৌকার বিজয় নিশ্চিত করে প্রধান মন্ত্রীকে এ আসন উপহার দিতে চাই। তাই সবাইকে একযোগে কাজ করতে হবে। 

এ সময় হাবিব আরও বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সিলেট-৩ আসনের প্রার্থী হিসেবে মনোনিত করেছেন। এজন্য আমি সিলেটের স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সিলেট-৩ আসনের মানুষের কল্যাণের জন্য আমি দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছি। 

হাবিব বলেন, মনোনয়ন পাওয়ার পর পরই আমি সিলেট-৩ আসনের প্রয়াত এমপি কয়েস ভাইয়ের স্ত্রীর সাথে দেখা করে দোয়া নিয়েছি। তিনি আমাকে সর্বাত্মক সহযোগীতা করার আশ্বাস দিয়েছেন। ইনশাহআল্লাহ সিলেট-৩ আসন এবারও প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এসময় তিনি সিলেট-৩ আসনের প্রয়াত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর বিদ্রোহী আত্মার শান্তি কামনা করেন।

বিএ-১০