বড়লেখায় ৩ কোটি ৮৭ লাখ টাকার ৫টি প্রকল্পের উদ্বোধন

বড়লেখা প্রতিনিধি


জুন ১৬, ২০২১
০৯:০৭ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২১
০৯:০৭ অপরাহ্ন



বড়লেখায় ৩ কোটি ৮৭ লাখ টাকার ৫টি প্রকল্পের উদ্বোধন

মৌলভীবাজারের বড়লেখায় প্রায় ৩ কোটি ৮৭ লাখ টাকার ৫টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। প্রকল্পগুলোর উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

প্রকল্পগুলোর মধ্যে দু'টি বিদ্যালয় ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ বাস্তবায়ন হয়েছে। আর তিনটি রাস্তার উন্নয়ন কাজ চলমান রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার তালিমপুর-বাহারপুর উচ্চবিদ্যালয় ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার ঊর্ধ্বমূখী সম্প্রসারণ কাজে সরকারের ব্যয় হয়েছে ১ কোটি ১৯ লাখ টাকা এবং ঈদগাহ বাজার বালিকা উচ্চ বিদ্যালয় ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার ঊর্ধ্বমুখী  সম্প্রসারণ কাজে ব্যয় হয়েছে ৭২ লাখ টাকা। এছাড়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে শ্রীধরপুর-পাতন রাস্তার উন্নয়ন কাজে সরকারের ব্যয় হবে ৩৯ লাখ টাকা, ঈদগাহ বাজার-মালিশ্রী-মাইজমজুড়ী রাস্তার উন্নয়ন কাজে ব্যয় হবে ৭৯ লাখ টাকা এবং দক্ষিণভাগ ত্রিমোহনী-দোহালিয়া জামে মসজিদের রাস্তার উন্নয়ন কাজে ব্যয় হবে ৭৮ লাখ টাকা।

সম্প্রতি পৃথকভাবে আয়োজিত অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন প্রকল্পগুলোর উদ্বোধন করেন। 

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী মো. আজিম উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা উপজেলার প্রকৌশলী সামসুল হক ভুইঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন প্রমুখ।


এজে/আরআর-০৭