রাজনগরে পুলিশ কনস্টেবলকে মারধর

রাজনগর প্রতিনিধি


জুন ১৬, ২০২১
১০:৪৯ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২১
১০:৪৯ অপরাহ্ন



রাজনগরে পুলিশ কনস্টেবলকে মারধর

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় হামলায় প্রকাশ নাইডু (৩২) নামে সিলেট মেট্রোপলিটন পুলিশের এক সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। রাজনগর থানার পুলিশ তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠিয়েছে।

বুধবার (১৬ জুন) দুপুরে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মুন্সিবাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার মুন্সিবাজারে ড্রেনের কাজ চলমান থাকায় রাস্তা সরু হয়ে ছিল। বুধবার দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ের (ডিবি) কনস্টেবল একই ইউনিয়নের করিমপুর চা-বাগানের প্রকাশ নাইডু মোটরসাইকেল দাঁড় করিয়ে আনারস ক্রয় করছিলেন। পেছন থেকে আসা একটি প্রাইভেটকারের চালকের আসনে থাকা একজন মোটরসাইকেলটি সরানোর জন্য বলেন। জবাবে তিনি সরিয়ে নিচ্ছেন বলে জানান। কিন্তু সরিয়ে নিতে একটু দেরি হয়ে যাওয়ায় প্রাইভেটকারের চালক মুন্সিবাজারের খোলা গ্রামের রঞ্জু মালাকার (৩৫) উত্তেজিত হয়ে তার গাড়িতে থাকা রড দিয়ে পুলিশ কনস্টেবল প্রকাশ নাইডুকে বেধড়ক মারধর শুরু করেন। এতে তিনি গুরুতর আহত হন।

খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পুলিশ সদস্যকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে রাজনগর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আহত পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠানো হয়েছে। মারধরকারী ব্যক্তির গাড়িটি থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এফএইচ/আরআর-১০