বাবা-মাকে নির্যাতন, ছেলের ১ বছরের কারাদণ্ড

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১৬, ২০২১
১১:৩৪ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২১
১১:৩৪ অপরাহ্ন



বাবা-মাকে নির্যাতন, ছেলের ১ বছরের কারাদণ্ড

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে বাবা-মাকে নির্যাতন করার দায়ে ছেলে বিশ্বজিৎ রায় (২১) নামে এক যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ জুন) রাত ১০টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত বিশ্বজিৎ রায় নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুর গ্রামের বিধান রায়ের ছেলে।

সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাবা-মাকে নির্যাতন করে আসছিল বিশ্বজিৎ রায়। একাধিক বার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গএসব কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ করলেও বিশ্বজিৎ বাবা-মায়ের উপর নির্যাতন অব্যাহত রাখে। 

বুধবার ফের বাবা-মাকে নির্যাতন করে বিশ্বজিৎ রায়। এ সময় এলাকার লোকজন তাকে আটক করে স্থানীয় ইউপি সদস্য তোফাজ্জল হক বকুলের বাড়িতে আটকে রাখেন। পরে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিনএকদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বাবা-মাকে মারধরের দায়ে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে ছেলে বিশ্বজিৎ রায়কে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।

এএম/বিএ-০৯