অর্থ সহায়তা পেলেন হবিগঞ্জের দুই সহস্রাধিক মানুষ

হবিগঞ্জ প্রতিনিধি


জুন ১৯, ২০২১
০৬:৪২ অপরাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২১
০৬:৪২ অপরাহ্ন



অর্থ সহায়তা পেলেন হবিগঞ্জের দুই সহস্রাধিক মানুষ

হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে দুই সহস্রাধিক মানুষের মাঝে সাড়ে ৭ লাখ টাকা অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। শনিবার (১৯ জুন) পৃথক অনুষ্ঠানে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এ সহায়তা বিতরণ করেছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কর্মসূচির আওতায় হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া, রিচি, তেঘরিয়া ও গোপায়া ইউনিয়নে ২ হাজার মানুষকে ৫০০ টাকা করে ৫ লাখ টাকা এবং সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের ঐচ্ছিক তহবিল থেকে শতাধিক মানুষকে দেওয়া হয়েছে আরও আড়াই লাখ টাকা।

পৃথক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ আবু জাহির। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল, সহকারী কমিশনার (ভূমি) মাশফিকা রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ মোত্তালিব, জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ উদ্দিন আব্বাস, আক্তার হোসেন ও আনু মিয়াসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকের পক্ষে থাকার জন্য উপকারভোগী নারী-পুরুষদের প্রতি আহ্বান জানান সাংসদ আবু জাহির।


এসডি/আরআর-০৪