কমলগঞ্জে ইউপি সদস্যের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

কমলগঞ্জ প্রতিনিধি


জুন ১৯, ২০২১
০৯:৩০ অপরাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২১
০৯:৩০ অপরাহ্ন



কমলগঞ্জে ইউপি সদস্যের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মাহমুদ আলীকে (৫০) রাতের আঁধারে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত ওই ইউপি সদস্য বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে আমতৈল বালুঘাট নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্যের চাচাতো ভাই বিলাল মিয়া জানান, রহিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য বড়চেগ গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মাহমুদ আলী চৈত্রঘাট বাজার থেকে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে তার বাড়ি বড়চেগ গ্রামে যাচ্ছিলেন। আমতৈল বালুঘাট এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা কাঠের একটি বেঞ্চ রাস্তার উপরে রেখে তার গতিরোধ করে হামলা চালায়। এ সময় এলোপাতাড়ি কুপিয়ে মাহমুদ আলীকে আহত করে দুর্বৃত্তরা। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্বজনরা এসে রক্তাক্ত অবস্থায় মাহমুদ আলীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে শনিবার (১৯ জুন) সকালে কমলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে, রহিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মাহমুদ আলী ও আওয়ামী লীগ নেতা সুলেমান মিয়ার ওপর সন্ত্রাসী হামলায় বড়চেগ এলাকার করম উদ্দিন ও তার ছেলে হারুনুর রশীদ গংদের ধারাবাহিক জোর, জুলুম, অত্যাচারের প্রতিবাদে শনিবার বিকেল ৪টায় ছয়কুট নতুনবাজার এলাকায় ওয়ার্ডবাসীর উদ্যোগে এক মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। আওয়ামী লীগ নেতা সুলেমান মিয়ার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, রহিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. আজির উদ্দিন, ইমাম বশির আহমদ, সাবেক ইউপি সদস্য আজমত আলী, মাওলানা আবুল খায়ের, যুবলীগ নেতা ওয়াসিদ আলী, মাসুক মিয়া, প্রবীণ ব্যক্তিত্ব মাহমুদ আলী প্রমুখ।


এসডি/আরআর-১৫