মাজার জিয়ারত শেষে ফেরার পথে ৪ জনের মৃত্যু

সিলেট মিরর ডেস্ক


জুন ২০, ২০২১
১২:০১ অপরাহ্ন


আপডেট : জুন ২০, ২০২১
১২:২৪ অপরাহ্ন



মাজার জিয়ারত শেষে ফেরার পথে ৪ জনের মৃত্যু

নরসিংদীর মাধবদীতে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ মাইক্রোবাসের অন্তত ৪ যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ৭ যাত্রী আহত হয়েছেন। হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত শেষে ফেরার পথে পাঁচদোনার সাকুরার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কের মাধবদী থানার পাঁচদোনায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুক্তি আক্তার (৩০) ও তার ছেলে সাদেকুল (৮) এবং রুবি আক্তার (৪০) ও তার মেয়ে রাহিমা (৩)। আহতরা হলেন- সাইফা (১২), ইসরাত জাহান (৮), সামসুন্নাহার (৬০), শারমিন (৩৫), রাজিয়া (৪০), রশিদ (৪০) ও কাজীমুদ্দীন (৫২)। হতাহতদের সবার বাড়ি ঢাকার আশুলিয়ার জিরাব এলাকায়, এবং তারা পরস্পরের আত্মীয়।

পুলিশ জানায়, শনিবার সকালে মাইক্রোবাসের এই যাত্রীরা আশুলিয়া থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিলেন। তারা সেখানে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন। ফেরার পথে পাঁচদোনার সাকুরার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। মাইক্রোবাসে ১৪ জন যাত্রী ছিলেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান, এই ঘটনায় সংশ্লিষ্ট ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে, তাকে আটকের চেষ্টা চলছে।

বিএ-০২