শায়েস্তাগঞ্জে ইভটিজিং মামলায় একজন জেলহাজতে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


জুন ২২, ২০২১
০৪:৪৯ অপরাহ্ন


আপডেট : জুন ২২, ২০২১
০৪:৪৯ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে ইভটিজিং মামলায় একজন জেলহাজতে

শায়েস্তাগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের মহলুল সুনাম গ্রামের শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার দায়ে একজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

থাই এলুমিনিয়াম ব্যবসায়ী আব্দুস সালাম ওরফে মোস্তফার বিরুদ্ধে থানায় অভিযোগের প্রেক্ষিতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে তাকে আটক করে ১৫১ ধারা ফৌজদারী মামলায় তাকে জেলহাজতে প্রেরণ করেন।

আব্দুস সালাম ওরফে মোস্তফার গ্রামের বাড়ি নাদিয়া। তিনি আব্দুল মন্নাফ এর পুত্র। ইতিমধ্যেই মোস্তফার বিরুদ্ধে আরো কয়েকটি নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে। এ ব্যাপারে মোস্তফার সাথে কথা বলতে চাইলে, তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

বেশ কিছুদিন যাবৎ মোস্তফা শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় সড়কে স্কুলের মুখেই থাই এলুমিনিয়াম এর ব্যবসা করে আসছেন। 

ঘটনার বর্ণনা থেকে জানা যায় গত রবিবার সন্ধ্যায় অভিযোগকারীর বড় মেয়ে এবং ছোট মেয়ে প্রয়োজনীয় বাজার সদাই করার জন্য বাজারে যাওয়ার পথে মোস্তফা পুনরায় তাদেরকে ইভটিজিং করে এবং তাকে নানা রকম অশ্লীল আচরণের মধ্য দিয়ে খারাপ প্রস্তাব দেয়।

এক পর্যায়ে বাকবিতণ্ডায় স্থানীয় লোকজন এগিয়ে আসলে মোস্তফা সুযোগ বুঝে পালিয়ে যায়। পরবর্তীতে বাবা বাদী হয়ে শায়েস্তাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

মেয়ের মা থেকে জানা যায় , মোস্তফার বাসায় ছোট মেয়ে প্রাইভেট পড়াতো, প্রাইভেট পড়ানোর সুযোগে মেয়ের সাথে মোস্তফা বিভিন্ন রকম প্রস্তাব আদান প্রদান করে।

এতে মেয়ে রাজি না হওয়াতে তার উপর ক্ষিপ্ত হয়ে বিভিন্ন রকম হুমকি-ধামকি দেয়।

এ বিষয়টি নিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল এর সাথে কথা বললে, তিনি উভয় পক্ষ কে সাথে নিয়ে ১৫০ টাকার রেভিনিউ স্ট্যাম্পের মাঝে লিখিত নিয়ে বিষয়টি শেষ করে দেন।

পরবর্তীতে মস্তফা মিয়া আবারো হুমকি-ধামকি দিলে পিতা বাধ্য হয়ে থানার আশ্রয় গ্রহণ করেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই ,তাকে ধরেছি এবং জেলহাজতে প্রেরণের জন্য ১৫১ ধারায় ফৌজদারী মামলায় তাকে জেলহাজতে প্রেরণ করেছি।

এস ডি/বি এন-১২