মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মাধবপুর প্রতিনিধি


জুন ২৮, ২০২১
০৭:১১ অপরাহ্ন


আপডেট : জুন ২৮, ২০২১
০৭:১১ অপরাহ্ন



মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

হবিগঞ্জের মাধবপুরে দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই আবু কালাম (৫০) নামের এক যাত্রী নিহত হয়েছেন। সোমবার (২৮ জুন) বেলা ২টার দিকে মাধবপুর-চৌমুহনী সড়কের মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত আবুল কালাম মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের নুরুজ্জামানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আবুল কালাম অটোরিকশার যাত্রী ছিলেন। তিনি মনতলা তেমুনিয়া থেকে মাধবপুরে যাওয়ার উদ্দেশে সিএনজিচালিত অটোরিকশায় উঠে সামনের সিটে চালকের ডান পাশে বসেছিলেন। মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে পৌঁছার পর অটোরিকশাটি অপর একটি অটোরিকশাকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা আরএফএল'র পণ্য বোঝাই একটি ট্রাকের বডিতে কালামের মাথা ধাক্কা খায়। এতে কালাম মারাত্মকভাবে আহত হন। সঙ্গে সঙ্গে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল কাইয়ুম তাকে পুলিশের তত্ত্বাবধানে মাধবপুর উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাসহ ট্রাকচালক রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খেতর গ্রামের শকুন শারিনের ছেলে লুটন শারিনকে (৩০) আটক করেছে। তবে অটোরিকশার চালক পালিয়ে গেছেন।


এসএম/আরআর-০৯