নবীগঞ্জে ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ২৯, ২০২১
০৭:৪১ অপরাহ্ন


আপডেট : জুন ২৯, ২০২১
০৭:৪১ অপরাহ্ন



নবীগঞ্জে ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে বাটা, এপেক্স, সাগর ভেরাইটিজ স্টোর ও মদিনা এন্টারপ্রাইজসহ ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সদ্য যোগদানকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ মঙ্গলবার (২৯ জুন) বিকেল ৫টায় নবীগঞ্জ শহরের বিভিন্ন সড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ অর্থদণ্ড প্রদান করেন।

জানা যায়, সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত চলমান সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে নবীগঞ্জ শহরে বিভিন্ন প্রতিষ্ঠান খোলা রেখে ব্যবসা পরিচালনা করে আসছিলেন ব্যবসায়ীরা। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের নেতৃত্বে নবীগঞ্জ থানার এসআই আমীর হামজাসহ একদল পুলিশ নবীগঞ্জ শহরের শেরপুর রোডে অভিযান পরিচালনা করে। এ সময় সরকারের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।


এএম/আরআর-১০