শায়েস্তাগঞ্জে লকডাউন অমান্য করায় ৯ জনকে জরিমানা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


জুলাই ০১, ২০২১
১০:১৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ০১, ২০২১
১০:১৩ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে লকডাউন অমান্য করায় ৯ জনকে জরিমানা

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রতিরোধকল্পে সরকারের সিদ্ধান্ত মোতাবেক সমগ্র দেশে কঠোর লকডাউন পালিত হচ্ছে। একইভাবে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার (১ জুলাই) পালিত হয়েছে প্রথম দিনের কঠোর লকডাউন। লকডাউন অমান্য করায় জরিমানা গুনতে হয়েছে ব্যবসায়ী ও জনসাধারণকে।

বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আমিন উপজেলার পুরানবাজার, দাউদনগর বাজার, আলীগঞ্জ বাজার, নতুনব্রীজ, অলিপুর, পুরাই কলাবাজার, সুতাং বাজার ও বাছিরগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় আইন অমান্য করার অপরাধে বেঙ্গল ফুডকে ৭০০ টাকা, কাশফুলকে ৫০০ টাকা, অনিক হোটেলকে ৫০০ টাকা, আজগর হোটেলকে ২০০ টাকা, টুটুল টেলিকমকে ৪০০ টাকা এবং মাস্ক না পরার অপরাধে রাজন মিয়াকে ১০০ টাকা, শান্ত দেবকে ১০০ টাকা, কাউছার মিয়াকে ১০০ টাকা ও এমরান মিয়াকে ১০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক আফিয়া আমিন।

এদিকে, ঢাকা-সিলেট মহাসড়কে মোড়ে মোড়ে ছিল পুলিশের চেকপোস্ট। মহাসড়ক অনেকটাই ফাঁকা ছিল। কেবলমাত্র কিছু ট্রাক ও কাভার্ড ভ্যান মহাসড়কে পণ্য নিয়ে চলতে দেখা গেছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, আমরা খুবই তৎপর আছি এবং কঠোর লকডাউনকে সফল করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছি। আমাদের পক্ষ থেকে টহল এবং মনিটরিং টিম যথাযথভাবে মাঠে কাজ করে যাচ্ছে।


এসডি/আরআর-১৭