নবীগঞ্জে চুরি, নগদ টাকা ও মালামাল লোপাট

নবীগঞ্জ প্রতিনিধি


জুলাই ০২, ২০২১
০৮:৩২ অপরাহ্ন


আপডেট : জুলাই ০২, ২০২১
০৮:৩২ অপরাহ্ন



নবীগঞ্জে চুরি, নগদ টাকা ও মালামাল লোপাট

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার টুকেরবাজারে একটি দোকানঘরে চুরি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার (১লা জুলাই) দিবাগত গভীর রাতে এই চুরি সংঘটিত হয়।

খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই দোকান থেকে নগদ টাকা ও মালামাল মিলিয়ে নিয়ে গেছে চোরের দল।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার করগাঁও ইউনিয়নের টুকেরবাজারে দীর্ঘদিন ধরে পাহারা দিয়ে আসছিলেন বড় সাকুয়া গ্রামের অনীল চক্রবর্তী। স্থানীয় দুই সহোদর মাদকসেবীর আভ্যন্তরীণ কারণে গত এক সপ্তাহ ধরে বাজারে কোনো পাহারাদার রাখা হয়নি। ওই দুই সহোদর মাদকসেবী মৃত লেবু মিয়ার ছেলে কর্ণাল মিয়া (৩০) ও রিপন মিয়া (৩৫) দীর্ঘদিন ধরে টুকেরবাজারে চুরিসহ অরাজকতা সৃষ্টি করে আসছেন। তাদেরকে ব্যতিত অন্য কাউকে পাহারাদার রাখা যাবে না- এমন হুঙ্কারে থমকে যায় পাহারাদার নিয়োগ প্রক্রিয়া।

এ পরিস্থিতিতে বাজার কমিটির সেক্রেটারি সাদিক মিয়ার দোকানে বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাতনামা চোরের দল চালের টিন খুলে ভেতরে প্রবেশ করে নগদ ৪০ হাজার টাকা ও ২০ হাজার টাকা মালামাল নিয়ে যায়।

জানা গেছে, এর আগেও টুকের বাজারে অনেক ছোট-খাটো চুরি সংঘটিত হয়েছে। স্থানীয়দের মতে, ওই বাজারের রাজা মিয়ার ছেলে ইকবাল মিয়া, মৃত লেবু মিয়ার ছেলে কর্ণাল মিয়া, রিপন মিয়া ও তার তাদের ভগ্নিপতি দ্বারা এসব চুরি সংঘটিত হয়েছে। তাদেরকে পুলিশের তত্ত্বাবধানে এনে জিজ্ঞাসাবাদ করলেই ওই এলাকায় সংঘটিত চুরির রহস্য উদঘাটিত হবে। পাশাপাশি এলাকায় চুরি বন্ধ হয়ে যাবে।  


এএম/আরআর-১০