গৃহবধূকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

সিলেট মিরর ডেস্ক


জুলাই ০৪, ২০২১
০৯:১১ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৪, ২০২১
০৯:১১ অপরাহ্ন



গৃহবধূকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

মানিকগঞ্জের হরিরামপুরে নাজমা বেগম (৪০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে রফিক উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, হরিরামপুরের বাল্লা ইউনিয়নের সরফদিনগর গ্রামে রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটেছে বলে নাজমার পরিবারের সদস্যরা জানিয়েছেন। 

তিনি বলেন, ‘পরিবার অভিযোগ করছে, কথা কাটাকাটির মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রফিক উদ্দিন নাজমাকে মাথায় বাঁশ দিয়ে আঘাত করে মেরে ফেলেছেন।’ 

নিহত নাজমা বেগম সরফদিনগর গ্রামের মোহাম্মদ ইসলাম সর্দারের স্ত্রী ও তিন সন্তানের জননী।

নিহতের স্বামী কৃষক মোহাম্মদ ইসলাম সর্দার বলেন, ‘সকাল সাড়ে ৭টার দিকে নাজমা নৌকা নিয়ে মরিচ ক্ষেতে যাচ্ছিলেন। এসময় আমার ভাই মোশারফ হোসেন ও প্রতিবেশী শামীম চিৎকার করে বলছিল, রফিক আমার স্ত্রীর মাথায় বাঁশ দিয়ে আঘাত করেছেন। পরে আমি লোকজন নিয়ে ঘটনাস্থলে গেলে রফিক পালিয়ে যায়।’  

অচেতন অবস্থায় নাজমাকে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে নাজমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রবিবার দুপুর ১২টার দিকে তার পরিবারের সদস্যরা ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসাপাতালে ভর্তি করেন। সেখানে ভর্তির কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

ওসি মিজানুর ইসলাম জানান, শিবালয় থানার শিমুলিয়া ইউনিয়নের ফেচুয়াধারা থেকে দুপুর সোয়া ২টার দিকে অভিযুক্ত রফিককে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় নিহত নাজমা বেগমের ছেলে জলিল মিয়া বাদী রবিবার রাতে হরিরামপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

বিএ-০১