নবীগঞ্জে ৪ দিন ধরে শিশু নিখোঁজ

নবীগঞ্জ প্রতিনিধি


জুলাই ০৫, ২০২১
০৬:৪৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৫, ২০২১
১১:১৪ অপরাহ্ন



নবীগঞ্জে ৪ দিন ধরে শিশু নিখোঁজ

রাইমা বেগম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রাইমা বেগম (৬) নামের এক শিশুকন্যা ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। রাইমার কোনো সন্ধান না পাওয়ায় উদ্বেগ আর উৎকণ্ঠার মধ্যে রয়েছেন তার পিতা-মাতাসহ পরিবারের লোকজন। নিখোঁজ রাইমা নবীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া গ্রামের ছাদির মিয়ার মেয়ে।

পারিবারিক ও জিডি সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২ জুলাই) সকালে রাইমা বাড়ির সামনে খেলা করছিল। দুপুরে সে বাড়িতে না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও রাইমার কোনো সন্ধান পাননি। রাইমার কোনো খোঁজ না পেয়ে গতকাল রবিবার (৪ জুলাই) রাত ১২টার দিকে রাইমার পিতা ছাদির মিয়া নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

রাইমার পিতা মো. ছাদির মিয়ার সঙ্গে সোমবার (৫ জুলাই) বিকেলে তার বাড়িতে কথা হয় এ প্রতিবেদকের। তিনি জানান, শুক্রবার রাইমা বাড়ির পাশে খেলা করছিল। জুমার নামাজ পড়ে বাড়িতে এসে তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে শনিবার সমগ্র পৌরশহরে মাইকিং করা হয়েছে। এখন পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। কী কারণে বা কিভাবে রাইমা নিখোঁজ হয়েছে, তারা তা বুঝতে পারছেন না। এ নিয়ে তার পরিবারের লোকজন উদ্বিগ্ন।

তিনি বলেন, আমাদের ধারণা কেউ রাইমাকে অপহরণ করেছে। রাইমার খোঁজ পেতে নবীগঞ্জ থানায় একটি জিডি করেছি।

বিষয়টি জানতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, রাইমা বেগম নামের এক শিশু নিখোঁজের খবর শুনেছি। তাকে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে।


এএম/আরআর-০৪