ফের সিলেটের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম

হবিগঞ্জ প্রতিনিধি


জুলাই ১১, ২০২১
০৮:০৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ১১, ২০২১
০৮:০৭ অপরাহ্ন



ফের সিলেটের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম

আবারও সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান এবং এফবিসিসিআই'র পরিচালক মো. মোতাচ্ছিরুল ইসলাম। এর আগে তিনি ২০১৯-২০২০ সময়েও সিলেট বিভাগের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

রোববার (১১ জুলাই) সকাল ১১টায় বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা সভায় পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখায় ২০২০-২০২১ বছরে সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

এ সময় সিলেট জেলার উপ-পরিচালক (পরিবার পরিকল্পনা) ডা. জেসমিন আক্তারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল, হবিগঞ্জের উপ-পরিচালক (পরিবার পরিকল্পনা) মো. আব্দুর রহিম চৌধুরী, সীমান্তিকের উপ-পরিচালক কাজী হুমায়ুন কবীর, হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কালাম প্রমুখ।

সদর উপজেলার চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল এক প্রতিক্রিয়ায় বলেন, আমার উপজেলার সকল পরিবার পরিকল্পনা সেন্টারগুলোতে মা ও নবজাতক শিশুরা যেন সুস্থ এবং সুরক্ষিত থাকে, তারা যেন নিরবচ্ছিন্ন সেবা পায়, তার জন্য আমি আমার ব্যক্তিগত এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করে আসছি। এই সহযোগিতা অব্যাহত থাকবে।


এসআর/আরআর-০৩