মাধবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে বাসের ধাক্কা, আহত ১৫

মাধবপুর প্রতিনিধি


জুলাই ১৯, ২০২১
০৭:১৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৯, ২০২১
০৭:১৫ অপরাহ্ন



মাধবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে বাসের ধাক্কা, আহত ১৫

হবিগঞ্জের মাধবপুরে বিআরটিসির যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে  দুমরে মুচড়ে গেছে। বাসের ধাক্কায় বিদুতের খুঁটিটিও ভেঙ্গে গিয়ে ২ উপজেলায় ৬ ঘন্টার জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে পড়ে।

এ ঘটনায় বাসের অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানা যায়। পরে আহত ১০ জনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজ সোমবার (১৯ জুলাই) সকালে মাধবপুর উপজেলার শাহজীবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসি পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে শাহজীবাজার (মাজার গেইট)  এলাকায় রাস্তার পাশে থাকা কয়েকটি দোকানের উপর দিয়ে উঠে যায়। দোকান ঘর গুলো দুমরে মুচড়ে ভেঙে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। ধাক্কায় বাসের সামন অংশটি পুরপুরি ভেঙে যায়। অপরদিকে খুঁটিটি ভেঙ্গে তারের সঙ্গে ঝুলতে থাকে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে  যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম।

অপরদিকে, বিদ্যুতের খুঁটিটি ভেঙ্গে যাওয়ার ফলে শায়েস্তাগঞ্জ ও মাধবপুর উপজেলায় ৬ ঘন্টার জন্য বিদুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। পরে বিদ্যুৎ বিভাগ খবর পেয়ে দুপুর ১২ টার ভিতরে লাইন মেরামত করতে সক্ষম হয়।

এসএমআর/আরসি-১৩