হবিগঞ্জে নিখোঁজ শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি


জুলাই ২৫, ২০২১
০৬:৩৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৫, ২০২১
০৬:৩৮ অপরাহ্ন



হবিগঞ্জে নিখোঁজ শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

হবিগঞ্জের মাধবপুরে ঈদের দিন সকালে দোকানে যাওয়ার সময় নিখোঁজ হয় তাহমিনা আক্তার লিজা (১০)। নিখোঁজের পাঁচদিন পর তার অর্ধগলিত মরদেহ একটি জঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৫ জুলাই) বিকেলে উপজেলার ধর্মঘর ইউনিয়ের আলাবই গ্রামের একটি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিশু লিজা আলাবই গ্রামের সেলিনা আক্তারের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দিন সকালে লিজাকে দোকান থেকে নুডলস আনতে পাঠানো হয়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। গত বৃহস্পতিবার (২২ জুলাই) নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন লিজার মা।

রোববার দুপুরের দিকে প্রতিবেশী এক নারী আলাবই জঙ্গলমুড়া নামক স্থানে লাকড়ি কুড়াতে গিয়ে একটি মরদেহ দেখতে পান। তিনি স্থানীয়দের বিষয়টি জানান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে মাধবপুর ও চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক ও পিবিআই'র প্রতিনিধি দল ঘটনাস্থলে উপস্থিত হয়।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। কী কারণে ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এসআর/আরআর-০১