হবিগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি


জুলাই ২৭, ২০২১
০৬:৫৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৭, ২০২১
০৬:৫৬ অপরাহ্ন



হবিগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

হবিগঞ্জের মাধবপুর থেকে বিপুল পরিমাণ মাদকসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার (২৬ জুলাই) রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও সিনিয়র এএসপি এ কে এম কামরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের একটি দল মাধবপুর উপজেলার ছাতিয়াইন থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন দুদু মিয়ার (ইউপি সদস্য) ছেলে শাহজাহান মিয়া ও আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল মিয়া। এ সময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা এবং ১৬৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার জানান, সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও সিনিয়র এএসপি এ কে এম কামরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে দুদু মিয়ার ছেলে শাহজাহান মিয়া ও আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল মিয়াকে মাধবপুর উপজেলার ছাতিয়াইন এলাকা থেকে ১৫ কেজি গাঁজা যার মূল্য প্রায় ৩ লাখ টাকা, ১৬৬ পিস ইয়াবা যার মূল্য ৮৩ হাজার টাকা, ৩টি মোবাইল সেট, ৩টি সিম কার্ড ও নগদ ১ হাজার ৯০০ টাকাসহ দুইজনকে আটক করা হয়। 

পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয় বলে জানান এএসপি সোমেন মজুমদার।


এসআর/আরআর-০৪