নবীগঞ্জে কিশোরীকে 'সংঘবদ্ধ ধর্ষণ', গ্রেপ্তার ১

নবীগঞ্জ প্রতিনিধি


জুলাই ২৯, ২০২১
০৬:০৪ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৯, ২০২১
০৬:০৪ অপরাহ্ন



নবীগঞ্জে কিশোরীকে 'সংঘবদ্ধ ধর্ষণ', গ্রেপ্তার ১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মাহমুদ আলী (৩০) নামের একজনকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানার পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাহমুদ আলী বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের সঞ্জব আলীর ছেলে।

পুলিশ সূত্রে ও মামলার বিবরণে জানা যায়, গত মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের আব্দুল কাদিরের কিশোরী মেয়েকে (১৪) বিভিন্ন প্রলোভন দিয়ে পার্শ্ববর্তী বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের মাহমুদ আলী ও তার সহযোগীরা প্রথমে সিএনজিচালিত অটোরিকশায় ও পরে একটি আবাসিক হোটেলে রেখে ধর্ষণ করে।

পরবর্তীতে অভিযুক্ত মাহমুদ তার নিজের বাড়িতে ওই কিশোরীকে নিয়ে গেলে মাহমুদের আত্মীয়-স্বজন কিশোরীকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেন। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার পরিবারকে জানালে গত রবিবার (২৫ জুলাই) কিশোরীকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। 

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) এ ঘটনায় ওই কিশোরীর পিতা আব্দুল কাদির বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

এর আগে বৃহস্পতিবার ভোর রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদের নেতৃত্বে ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহ একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রসুলগঞ্জ বাজার থেকে মূলহোতা মাহমুদ আলীকে গ্রেপ্তার করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।


এএম/আরআর-০১