কাভার্ডভ্যানের চাপায় সিএনজি চালকসহ নিহত ৪

সিলেট মিরর ডেস্ক


জুলাই ৩০, ২০২১
০৮:৪৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ৩০, ২০২১
০৮:৪৩ অপরাহ্ন



কাভার্ডভ্যানের চাপায় সিএনজি চালকসহ নিহত ৪

গাইবান্ধার পলাশবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। এছাড়াও গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। 

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঢাকা- রংপুর মহাসড়কের প্রশিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

নিহতদের মধ্যে একজন সিএনজির চালক, দুইজন নারী যাত্রী আর অপরজন কাভার্ডভ্যানের চালক ছিলেন। আহত সিএনজির তিন যাত্রীর মধ্যে একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, বগুড়াগামী কাভার্ডভ্যানটি পলাশবাড়ীর উত্তর বাসস্ট্যান্ডে পৌঁছালে হঠাৎ করে ধাপেরহাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে দুই চালকসহ এক নারী ঘটনাস্থলেই মারা যান।  এ সময় আহত হন সিএনজিতে থাকা শিশুসহ আরও তিনজন। তাদের মধ্যে পলাশবাড়ি হাসপাতালে নেওয়ার পর আহত অপর এক নারীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মতিউর রহমান জানান, নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত সিএনজি উদ্ধারে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ কাজ করছে। তবে তাক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি। 

এদিকে দুর্ঘটনার পর পরই ঘটনাস্থল পরির্দশন করেছেন গাইবান্ধার পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান করাসহ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানান।

বিএ-০৫