করোনায় নারীর, উপসর্গে পল্লী চিকিৎসকের মৃত্যু

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ০৬, ২০২১
০৭:১৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৬, ২০২১
০৭:১৪ অপরাহ্ন



করোনায় নারীর, উপসর্গে পল্লী চিকিৎসকের মৃত্যু

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কলকলিয়া ইউনিয়নের ময়না মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৬৪)। আর করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে উপজেলার সৈয়দপুর গ্রামের পল্লী চিকিৎসক সৈয়দ তইফুর রহমান (৬০)।

শুক্রবার (৬ আগস্ট) দুপুরে জানাজার নামাজ শেষে নিজ বাড়িতে পৃথকভাবে তাদের দাফন অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাম্প্রতিককালে জগন্নাথপুর উপজেলায় করোনাভাইরাস মারাত্মকভাবে বৃদ্ধি পেয়েছে। করোনা ও করোনার উপসর্গে মৃত্যুর হার বাড়ছে।

গত ৩১ জুলাই করোনার নমুনা পরীক্ষা করা হলে উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ময়না মিয়ার স্ত্রী রাশেদা বেগমের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পরামর্শে তাকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।

অপরদিকে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা সৈয়দপুর বাজারের পল্লী চিকিৎসক সৈয়দ তইফুর রহমান করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে মারা যান।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের দায়িত্বে থাকা চিকিৎসক নাজমুল সাহাদাত বলেন, গত ৩১ জুলাই নমুনা পরীক্ষায় রাশেদা বেগম পজিটিভ শনাক্ত হলে তাকে আমরা উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠাই। তার মৃত্যুর হিসাব আমাদের উপজেলায় অন্তর্ভুক্ত হবে। উপসর্গ নিয়ে আরেক ব্যক্তির মৃত্যুর বিষয়টি আমাদের জানা নেই।


এএ/আরআর-০১