ধর্মপাশায় টিকা নিলেন প্রায় ৭ হাজার মানুষ

ধর্মপাশা প্রতিনিধি


আগস্ট ০৭, ২০২১
০৮:১৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৭, ২০২১
০৮:১৭ অপরাহ্ন



ধর্মপাশায় টিকা নিলেন প্রায় ৭ হাজার মানুষ

করোনাভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ১০টি ইউনিয়নের ১০টি গণটিকাদান কেন্দ্রে শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার ৬ হাজার ৮১৪ জন নারী-পুরুষকে সিনোফার্মার টিকা দেওয়া হয়েছে।

টিকাদান কেন্দ্রগুলোতে ছিল টিকা নিতে আসা মানুষের উপচে পড়া ভিড়। তবে টিকা স্বল্পতার কারণে বিভিন্ন বয়সী অনেক নারী-পুরুষকে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে টিকা না পেয়ে বাড়ি ফিরে যেতে হয়েছে। এ নিয়ে মানুষের মধ্যে ক্ষোভ ও হতাশা দেখা দিয়েছে।

উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ বলেন, আমার ইউনিয়নে ৬০০ জন নারী-পুরুষকে টিকা দেওয়া হয়েছে। তবে টিকা নিতে আসা মানুষজনদের উপস্থিতি ছিল অনেক বেশি। টিকা স্বল্পতার কারণে আমার ইউনিয়নের অন্তত ৩০০ জন নারী-পুরুষকে টিকা না নিয়েই নিজ নিজ বাড়িতে ফিরে যেতে হয়েছে। তাদের মধ্যে বেশিরভাগই ছিলেন বয়স্ক নারী ও পুরুষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ এমরান হোসেন বলেন, এ উপজেলার ১০টি ইউনিয়নের ১০টি গণটিকাদান কেন্দ্রে ৬ হাজার ৮১৪ জন নারী-পুরুষকে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত টিকাদান কেন্দ্রে ৫১২ জন নারী-পুরুষকে টিকা দেওয়া হয়েছে। কোথাও কোনো ধরনের সমস্যা হয়নি। তবে টিকা স্বল্পতার কারণে অনেকেই টিকা না নিয়ে বাড়ি গেছেন। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ অবগত রয়েছেন।


এসএ/আরআর-০৬