করোনায় মারা গেলেন ধর্মপাশা ছাত্রদলের সাবেক সভাপতি

ধর্মপাশা প্রতিনিধি


আগস্ট ০৯, ২০২১
০৭:১৩ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৯, ২০২১
০৭:১৬ অপরাহ্ন



করোনায় মারা গেলেন ধর্মপাশা ছাত্রদলের সাবেক সভাপতি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা শাখার সাবেক সভাপতি খাজা আমজাদ মনসুর নয়ন (৪৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বাড়ি উপজেলার সদর ইউনিয়নের দশধরী গ্রামে।

খাজা আমজাদ মনসুর নয়নের মামাতো ভাই কায়সার চৌধুরী বলেন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খাজা আমজাদ মনসুর নয়নের দেহে গত ১৪ জুলাই করোনাভাইরাস শনাক্ত হয়। পরে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে গত ২০ জুলাই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২২ জুলাই তাকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়েছে।

তিনি বলেন, নয়নের ১০/১১ বছর বয়সী একটি ছেলেসন্তান রয়েছে। আমরা তার এই মৃত্যু কোনো অবস্থাতেই মেনে নিতে পারছি না। সোমবার বাদ এশা জানাজার নামাজ শেষে তাকে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আমজাদ বলেন, খাজা আমজাদ মনসুর নয়ন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক ছিলেন। বিএনপির জন্য নিবেদিতপ্রাণ আমাদের প্রিয় এই সহকর্মীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার এই শূন্যতা কখনই পূরণ হওয়ার নয়।


এসএ/আরআর-০৪