ধর্মপাশায় ৫০০ শিশু পেল মাস্ক, সাবান ও ছাতা

ধর্মপাশা প্রতিনিধি


আগস্ট ০৯, ২০২১
০৭:৩৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৯, ২০২১
০৭:৩৫ অপরাহ্ন



ধর্মপাশায় ৫০০ শিশু পেল মাস্ক, সাবান ও ছাতা

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫০০ জন শিশুর মধ্যে বিনামূল্যে ৩টি সাবান, ১টি ছাতা ও ৫টি করে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার (৯ আগস্ট) সকাল ১০টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে উপজেলার জয়শ্রী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ, বরই বাজার ও মহিষপুর গ্রামে  এসব সামগ্রী বিতরণ করা হয়।

বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশনের অর্থায়নে বেসরকারি সংস্থা 'পারি' এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন।

অন্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই তালুকদার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফুর রহমান মজুমদার দিলীপ, উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান মিয়া, জহির উদ্দিন, জয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্জয় রায় চোধুরী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ধর্মপাশা উপজেলা কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মেহেদী হাসান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, বেসরকারি সংস্থা 'পারি'র ধর্মপাশা উপজেলা কার্যালয়ের পোগ্রাম অফিসার অতুল মারান্ডি প্রমুখ।


এসএ/আরআর-০৫