একদিনে করোনা ও উপসর্গে তিনজনের মৃত্যু

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ০৯, ২০২১
০৭:৫৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৯, ২০২১
০৭:৫৭ অপরাহ্ন



একদিনে করোনা ও উপসর্গে তিনজনের মৃত্যু

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে একদিনে তিনজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। তাদের মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্য দুজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

সোমবার (৯ আগস্ট) বিকেলে পৃথকভাবে তাদের জানাজার নামাজ শেষে নিজ নিজ এলাকায় দাফন করা হয়েছে। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে শত শত মানুষ তাদের বাড়িতে ভিড় করেন।  

এলাকাবাসী ও মৃতদের স্বজনরা জানান, উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী রইস মিয়া (৩৫) করোনার উপসর্গ নিয়ে শ্বাসকষ্টে ভোগে সোমবার সকালে মারা যান। এর আগে ভোরে মারা যান একই গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য সান্ডারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদের মা সৈয়দা আজিজুস নেছা (৬০)। তিনি করোনায় আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

অপরদিকে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুরের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আবদুল করিম গেদনের মেয়ে নেহার বেগম (৩৭) করোনার উপসর্গ নিয়ে সোমবার মারা গেছেন। 

জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর বলেন, করোনা ও করোনার উপসর্গ নিয়ে তাদের কেউ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেননি। শুনেছি একজন করোনায় আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অপর দুজনের মাঝে করোনার উপসর্গ থাকলেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেননি।


এএ/আরআর-০৭