ধর্মপাশায় ইউনিয়ন সমাজকর্মীকে শোকজ

ধর্মপাশা প্রতিনিধি


আগস্ট ১২, ২০২১
০৫:৩৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১২, ২০২১
০৫:৪০ অপরাহ্ন



ধর্মপাশায় ইউনিয়ন সমাজকর্মীকে শোকজ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সমাজসেবা কার্যালয় প্রাঙ্গণে ১৫ আগস্টের জাতীয় শোক দিবসের পুরোনো একটি ব্যনার দিয়ে বৃষ্টির পানি থেকে রক্ষায়  একটি মোটরসাইকেল ঢেকে রাখার ঘটনা ঘটেছে। 

বুধবার (১১আগস্ট) দুপুরে  এই ঘটনা ঘটে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.গিয়াস উদ্দিন  ওই কার্যালয়ে ইউনিয়ন সমাজকর্মী পদে কর্মরত সোহেল আহমেদকে শোকজ করেছেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী সোহেল আহমেদ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে তাঁর ব্যক্তিগত মোটরসাইকেলটি উপজেলা সমাজসেবা কার্যালয় প্রাঙ্গণে রেখে তিনি দাপ্তরিক কাজ শুরু করেন।

ওইদিন বেলা পৌনে  একটার  দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। এ সময়  বৃষ্টির পানি থেকে ওই ইউনিয়ন সমাজকর্মীর মোটরসাইকেলটিকে রক্ষায় ১৫ আগস্টের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শোকের পুরোনো একটি ব্যনার দিয়ে  মোটরসাইকেলটি ঢেকে রাখা হয় হয়।

বিষয়টি উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি,সাংবাদিক,রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজনদের দৃষ্টিতে চলে আসে। বিষয়টি নিয়ে ফেসবুকে ভাইরাল হয়। 

ইউনিয়ন সমাজকর্মী সোহেল আহমেদ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি   এই কাজটি করিনি। যখন এই ঘটনাটি ঘটানো হয়েছে তখন আমি অফিসের কাজে বাইরে ছিলাম। আমি  একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার পক্ষে কখনো এই কাজটি করা সম্ভব নয়।  এই মোটরসাইকেলটি আমার।  কেউ হয়তোবা আমাকে বিপদে ফেলার জন্য  ১৫ আগস্টের শোকের  পুরোনো ব্যনার দিয়ে আমার মোটরসাইকেলটি ঢেকে দিয়েছে। 

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.গিয়াস উদ্দিন বলেন, এই মোটরসাইকেলটি ইউনিয়ন সমাজকর্মী সোহেল আহমেদের । তাই এ ঘটনায় তাঁকে শোকজ করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে  এ ব্যাপারে লিখিতভাবে তাঁকে জবাব দিতে বলা হয়েছে।

এস এ/বি এন-০৭