পানির নিচে তাহিরপুর-সুনামগঞ্জ সড়ক, ভোগান্তি

তাহিরপুর প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২১
০৬:৩০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২১
০৬:৩০ অপরাহ্ন



পানির নিচে তাহিরপুর-সুনামগঞ্জ সড়ক, ভোগান্তি

টানা বৃষ্টিতে ও পাহাড়ি ঢলে শুক্রবার (১৩ আগস্ট) তাহিরপুর-সুনামগঞ্জ সড়কের শক্তিয়ারখলা ১০০ মিটার সাবমারসিবল সড়কটি পানির নিচে ডুবে যাওয়ায় জেলা সদরের সঙ্গে তাহিরপুর উপজেলার সরাসরি যান চলাচল বন্ধ রয়েছে। এছাড়া আনোয়ারপুর বাজারের সেতুর সম্মুখের সড়কটিও ডুবে গেছে।

ফলে দুর্ভোগে পড়েছেন এ পথ দিয়ে চলাচলকারী লোকজন। জরুরি কাজে জেলা সদরে যেতে লোকজনকে শক্তিয়ারখলা সাবমারসিবল সড়ক নৌকায় করে পার হতে হচ্ছে।

তবে ধারণা করা হচ্ছে, আর বৃষ্টিপাত না হলে শক্তিয়ারখলা ১০০ মিটার সাবমারসিবল সড়ক থেকে পানি সরে গিয়ে যান চলাচল স্বাভাবিক হয়ে উঠবে।

শক্তিয়ারখলা বাজারের ব্যবসায়ী মুসা মিয়া বলেন, টানা বৃষ্টিপাতে ও পাহাড়ি ঢলে শক্তিয়ারখলা সড়কটি ডুবে যাওয়ায় লোকজনকে জেলা সদরে যেতে নৌকায় করে পার হতে হচ্ছে।

তাহিরপুর উপজেলা সদরের বাসিন্দা সোহানুর রহমান সোহান জানান, টানা বৃষ্টিপাতে আনোয়ারপুর বাজারের সেতু সংলগ্ন সড়কটি পানির নিচে ডুবে যাওয়ায় তাহিরপুর থেকে জেলা সদরে সরাসরি যান চলাচল বন্ধ রয়েছে।

তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবীর জানান, টানা বৃষ্টিপাতে ও পাহাড়ি ঢলে শক্তিয়ারখলা সাবমারসিবল সড়কটি ডুবে যাওয়ায় সুনামগঞ্জের সঙ্গে তাহিরপুরের যান চলাচল বন্ধ রয়েছে।


এএইচ/আরআর-০৩