করোনাক্রান্ত অস্বচ্ছল মানুষের জন্য বিএনপির হেল্প সেন্টার চালু

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ১৪, ২০২১
০৮:১০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৪, ২০২১
০৮:১০ অপরাহ্ন



করোনাক্রান্ত অস্বচ্ছল মানুষের জন্য বিএনপির হেল্প সেন্টার চালু

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে করোনায় আক্রান্ত অস্বচ্ছল মানুষের সহায়তায় করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। এতে যেসব সুবিধা রয়েছে সেগুলো হলো- মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, অস্বচ্ছল করোনা রোগীদের মাঝে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ফ্রি ওষুধ বিতরণ, অস্বচ্ছল মুমূর্ষু করোনা রোগীর জন্য চিকিৎসার প্রয়োজনে সিলেটে যাতায়াতে ফ্রি অ্যাম্বুলেন্স সুবিধা প্রদান ও অস্বচ্ছল করোনা রোগীদের জন্য অক্সিজেন সুবিধা নিশ্চিতকরণ।

জগন্নাথপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল হাশিম ডালিম জানান, জগন্নাথপুরের সন্তান যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের পৃষ্ঠপোষকতায় করোনার সংক্রমণ প্রতিরোধে মানুষের পাশে দাঁড়াতে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। পৌর শহরের রানীগঞ্জ সড়কে একটি অফিসকক্ষ নিয়ে এ কার্যক্রম শুরু হয়। ৫টি মুঠোফোন নম্বর সার্বক্ষণিক চালুর রাখার মাধ্যমে সেবাগুলো প্রদান করা হবে।

জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা বলেন, করোনা পরিস্থিতিতে হতদরিদ্র অস্বচ্ছল মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। প্রতিদিন হেল্প সেন্টারের ৫টি মুঠোফোন নম্বর সার্বক্ষণিক চালু থাকবে।


এএ/আরআর-০৫